Slider-bg

    Want a callback?Please fill this form

    অলিভা স্কিন অ্যান্ড হেয়ার ক্লিনিক, কলকাতা

    সেরা চর্ম বিশেষজ্ঞ স্কিন, হেয়ার এবং লেজার চিকিৎসার

    কলকাতার অলিভা ক্লিনিকে, বিশিষ্ট চর্মবিশেষজ্ঞরা তাদের কর্মদক্ষতা দিয়ে বিশ্বমানের স্কিন এবং হেয়ার চিকিৎসার অসাধারণ ফলাফল দিয়ে থাকেন। চর্মরোগ সংক্রান্ত সব নিরাপদ ও সার্থক সমাধান পাওয়ার জন্য অলিভা আজ শহরের সবচেয়ের নির্ভরযোগ্য ব্র্যান্ড।

    প্রসিদ্ধ ত্বক বিশেষজ্ঞ ও সার্টিফাইড থেরাপিস্ট নিয়ে কলকাতায় আমাদের টীম আপনাকে সেরা পেশাদারি যত্ন এবং অসাধারণ অভিজ্ঞতা দিয়ে সাহায্য করতে প্রতিজ্ঞাবদ্ধ। কলকাতায় পার্ক স্ট্রিটেযোধপুর পার্কে, আমাদের দুটি অতি উন্নত স্কিন ক্লিনিক রয়েছে। আপনার যাবতীয় স্কিন এবং হেয়ার সংক্রান্ত উদ্বেগের ওয়ান-স্টপ সল্যুশন পেতে আজই অলিভা কলকাতা বেছে নিন!

     

      Want a callback?Please fill this form

      AWARDS AND RECOGNITIONS

      Client Reviews

      Read below what our esteemed clients have to say about us and what makes us the premier provider of skin and hair care services.

      আমাদের 91% ক্লায়েন্ট সন্তুষ্টির হার তুলনাহীন!

      কলকাতার প্রসিদ্ধ ত্বক বিশেষজ্ঞদের সন্ধান করছেন? আমাদের সবশেষে দেওয়া পর্যালোচনাগুলি দেখে নিন । আমাদের ক্লায়েন্টরা কি বলতে চায় নীচে পড়ুন এবং জেনে নিন কীভাবে আমাদের চিকিৎসকেরা স্কিন ও হেয়ার চিকিৎসার জন্য সবচেয়ে ভাল পরামর্শ দেয় ।

      প্রায়ই জিজ্ঞাসিত প্রশ্ন

      • আমাদের সাথে দেখার করার আগে আপনাকে কি কি জানতে হবে?

        • ক্লিনিকের সময় – সোমবার – রবিবার: সকল ১০টা – রাত ৮টা অবদি
        • পরামর্শ ফি – ৬০০ টাকা
        • অর্থপ্রদানের বিকল্পগুলি – নগদ, চেক, ক্রেডিট / ডেবিট কার্ড এবং ইন্টারনেট ব্যাংকিং
        • প্রেসক্রিপশন – পরামর্শের পরে পাওয়া যাবে
        • চিকিৎসার জন্য সর্বনিম্ন বয়স – ১৮ বছর বা তার বেশি
        • পদ্ধতি কার দ্বারা সম্পাদিত – অভিজ্ঞ চর্ম চিকিৎসক এবং সার্টিফাইড থেরাপিস্ট
      • আপনার ক্লিনিকে আমি কীভাবে কোনও অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারি?

        আমাদের কলকাতায় দুটি অত্যাধুনিক স্কিন এবং হেয়ার ক্লিনিক রয়েছে। আপনি আমাদের 1800-103-3893 কল করতে পারেন বা উপরের ডানদিকের কোণে আমাদের বুক অ্যাপয়েন্টমেন্ট ট্যাবে ক্লিক করতে পারেন। আমাদের বিশেষজ্ঞ আপনার সাথে যোগাযোগ করে নেবে যত শীঘ্রই সম্ভব আপনার পছন্দমতো সময় এবং তারিখে অ্যাপয়েন্টমেন্ট বুক করে নিতে  ।

      • অলিভা স্কিন এবং হেয়ার ক্লিনিকে কি কি বিশেষ চিকিৎসা পাওয়া যায় ?

        অলিভাতে আমাদের চিকিৎসকরা নিম্নলিখিত বিষয়গুলিতে বিশেষ বিশেষজ্ঞ হন:

        চর্মরোগ সংক্রান্ত উদ্বেগের জন্য ক্লিনিকাল চিকিৎসা  – আমরা ত্বক, চুল এবং নখের বিভিন্ন রোগ এবং সোরোসিস, ত্বকের সংক্রমণ, এটোপিক ডার্মাটাইটিস, ত্বকের ফুসকুড়ি, ত্বকের অ্যালার্জি এবং আরও অনেক কিছুর জন্য পরামর্শ এবং ক্লিনিকাল চিকিৎসা দিয়ে থাকি।

        • ত্বকের সমাধান – কার্যকরভাবে ব্রণ (অ্যাকনে ভালগারিস ), ব্রণর দাগ, ত্বকের রঙ্গকতা, জন্ম চিহ্ন, উন্মুক্ত পোরস এবং ট্যানিং রিমোভালের জন্য আমরা উন্নত চর্মরোগের চিকিৎসা দিয়ে থাকি। অলিভাতে এমন একটি পরিষেবার পাওয়া যায় যা আপনার ত্বকের টোন এবং টেক্সচার কে বাড়ানোর জন্য সর্বশ্রেষ্ঠ লেজার-ভিত্তিক প্রযুক্তিবিদ্যা এবং বিশিষ্ট কেমিকাল পীল ফর্মুলেশনের ব্যবহার হয়ে থাকে ।

         

        • চুলের চিকিৎসা – আপনি অযাচিত চুলের বৃদ্ধি, তীব্র চুল পড়া, প্যাটার্ন বল্ডনেস হওয়া , চুল পাতলা হওয়া,হেয়ারলাইন ক্রমশঃ পিছিয়ে যাওয়া, অ্যালোপেশিয়া এরিয়াটা কমাতে নিরাপদ এবং কার্যকর পদ্ধতির সন্ধান করতে পারেন। আমরা এই সমস্যাগুলি কাটিয়ে ওঠার জন্য কাস্টমাইজড লেজার হেয়ার রিমুভাল সার্ভিস এবং পিআরপি হেয়ার রিগ্রোথ থেরাপি দিয়ে থাকি ।

         

        • ফেসিয়ালএস্থেটিক পরিষেবা – অলিভাতে আপনি চুলকান এবং সূক্ষ্ম রেখাগুলি অপসারণের জন্য বোটুলিনাম টক্সিনের মতো বার্ধক্যের লক্ষণগুলির রোধ করতে বিশেষ এস্থেটিক সমাধানগুলি বেছে নিতে পারেন, সাগগি স্কিন এবং টিয়ার ট্রাফের চিকিৎসার জন্য ডার্মাল ফিলার, অন্ধকার বৃত্তের জন্য কেমিকাল পীল, উচ্চ – ডাবল চিবুক কম করার, মুখের বর্ধন এবং জোলাইনের  উন্নতির জন্য তীব্র ফোকাসযুক্ত আল্ট্রাসাউন্ড বা এইচআইএফইউ চিকিৎসা।

         

        পদক্ষেপ ১: প্রক্রিয়াটি অলিভা ক্লিনিকে একটি অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণের সাথে শুরু হয়। আপনি যদি আমাদের ক্লিনিকে প্রথমবারের আসেন তবে আপনার যোগাযোগের বিবরণ এবং চিকিৎসার ইতিহাস সহ একটি ফর্ম পূরণ করে আমাদের সাথে রেজিস্টার করতে হবে।

         

        পদক্ষেপ ২: এর পরে, আপনি আমাদের অভিজ্ঞ ত্বক বিশেষজ্ঞদের সাথে সামনে বসে পরামর্শ নেবেন। সে প্রথমে আপনার ত্বক এবং চুলের ধরণ এবং বর্তমান চর্মরোগ সংক্রান্ত উদ্বেগের মূল্যায়ন করবে, একটি রোগ নির্ণয় প্রদান করবে এবং তারপরে একটি সামগ্রিক চিকিৎসার পরামর্শ দেবে।

         

        পদক্ষেপ ৩: পরামর্শের পরে, পদ্ধতি সম্পর্কিত তথ্য এবং উপলব্ধ প্যাকেজগুলি আপনার সাথে আলোচনা করা হবে।

      • অলিভাতে চিকিৎসা প্রক্রিয়া কীভাবে কাজ করে?

        পদক্ষেপ ১: প্রক্রিয়াটি অলিভা ক্লিনিকে একটি অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণের সাথে শুরু হয়। আপনি যদি আমাদের ক্লিনিকে প্রথমবার আসেন তবে আপনার যোগাযোগের বিবরণ এবং চিকিৎসার ইতিহাস সহ একটি ফর্ম পূরণ করে রেজিস্টার করতে হবে।

        পদক্ষেপ ২: এর পরে, আপনি আমাদের অভিজ্ঞ ত্বকের বিশেষজ্ঞদের সাথে সামনে বসে পরামর্শ নেবেন। তিনি প্রথমে আপনার ত্বক এবং চুলের ধরণ এবং বর্তমান চর্মরোগ সংক্রান্ত উদ্বেগের মূল্যায়ন করবেন, একটি রোগ নির্ণয় প্রদান করবেন এবং তারপরে একটি সামগ্রিক চিকিৎসারপরামর্শ দেবেন।

        পদক্ষেপ ৩: পরামর্শের পরে, পদ্ধতি সম্পর্কিত তথ্য এবং উপলব্ধ প্যাকেজগুলি আপনার সাথে আলোচনা করা হবে।

      • কাস্টমাইজড ট্রিটমেন্ট প্ল্যান কি?

        একটি কাস্টমাইজড ট্রিটমেন্ট প্ল্যান আপনার অনন্য ত্বক এবং চুলের ধরণের উপযুক্ত এবং আপনার চিকিৎসা ইতিহাসের ভিত্তিতে আপনার উদ্বেগের মূল কারণটিকে সম্বোধন করে। এটি এক-আকারের ফিট-সমস্ত প্যাকেজের একটি নিরাপদ বিকল্প যা অ্যালার্জির প্রতিক্রিয়া, পার্শ্ব প্রতিক্রিয়া এবং দুর্বল ফলাফলের দিকে ঝুঁকির উচ্চতর সম্ভাবনা রয়েছে।

      • এই চিকিৎসাগুলি কি নিরাপদ? সাফল্যের হার কী?

        অলিভাতে আমরা ক্লায়েন্টের সুরক্ষাকে প্রাধান্য দিয়ে থাকি। প্রশিক্ষণ প্রাপ্ত চিকিৎসকরা অধিবেশন চলাকালীন তাদের সাহায্য করার জন্য অভিজ্ঞ চর্ম বিশেষজ্ঞরা আমাদের সমস্ত চিকিৎসার নেতৃত্ব করেন । সর্বশেষ ইউএস-এফডিএ অনুমোদিত যন্ত্র ব্যবহার করে একটি জীবাণুমুক্ত পরিবেশে সমস্ত প্রক্রিয়া সম্পাদন করার সময় আমাদের টীম কঠোর প্রোটোকল অনুসরণ করে। আমাদের চিকিৎসকরা সংক্রমণ এবং পার্শ্ব প্রতিক্রিয়াগুলির ঝুঁকি কম করতে এবং সর্বোত্তম ফলাফল দেওয়ার জন্য হোলিস্টিক চিকিৎসা দিয়ে থাকেন।  আমাদের চর্ম বিশেষজ্ঞ এবং থেরাপিস্ট হাজার হাজার সফল পদ্ধতি পরিচালনা করেছেন। পরিসংখ্যানগুলি এখানে:

      • অলিভায় কী কী সুযোগ-সুবিধা, যন্ত্র ও সরঞ্জাম উপলব্ধ করা যায় ?

        আমাদের সমস্ত অত্যাধুনিক ক্লিনিক সুবিধাগুলিতে নিম্নলিখিত সহ ইউএস-এফডিএ অনুমোদিত সর্বশেষ সরঞ্জাম রয়েছে:

        • সোপ্রানো আইস, লেজার চুল কমানোর জন্য উপলব্ধ সবচেয়ে ব্যয়বহুল এবং উন্নত প্রযুক্তিগুলির মধ্যে একটি
        • পিআরপি-র সর্বোচ্চ মানের বৃদ্ধির কারণগুলি নিশ্চিত করতে অনন্য ডাবল স্পিন পদ্ধতি

        ভগ্নাংশীয় লেজার পুনর্নির্মাণের জন্য আইপিক্সেল এবং দাগ কমানোর এবং অপসারণের জন্য সিক্রেট আরএফ উন্নত রেডিও ফ্রিকোয়েন্সি প্রযুক্তি

      • কর্পোরেট হাসপাতালগুলির থেকে অলিভা ক্লিনিক কীভাবে আলাদা ?

        কর্পোরেট হাসপাতালে ব্যক্তিগতকৃত যত্ন এবং কাস্টমাইজড চিকিৎসা পাওয়া শক্ত। তার ওপর, হাসপাতালের সারি সর্বদা দীর্ঘ প্রতীক্ষার সময় নিয়ে আসে। অলিভা ক্লিনিকে, অভিজ্ঞ চর্ম বিশেষজ্ঞ, প্রশিক্ষিত থেরাপিস্ট, ফার্মাসি, অত্যাধুনিক প্রযুক্তির সমস্ত কিছুই এক ছাদের নীচে পাওয়া যায় এবং এমন আরাম, সুযোগ, দক্ষতা এবং পেশাদারি যত্ন যা আপনি অন্য কোথাও পাবেন না ।

        Subscribe to Newsletter

        Expert guide to flawless skin and nourished hair from our dermatologists!