Want a callback?Please fill this form

    অলিভা স্কিন ও হেয়ার ক্লিনিক, যোধপুর পার্ক

    আপনার কাছাকাছি সেরা চর্ম বিশেষজ্ঞ (ত্বকের বিশেষজ্ঞ)

    অলিভা ক্লিনিক যোধপুর পার্ক  অঞ্চলে বিশেষজ্ঞের চর্মরোগ পরিষেবার জন্য গুরুত্বপূর্ণ একটি নাম। আমাদের অভিজ্ঞ চর্ম বিশেষজ্ঞরা আপনার ত্বক, নখ ও চুলের উদ্বেগগুলির জন্য বিশ্ব-মানের এস্থেটিক সমাধান করতে তাদের ক্লিনিকাল দক্ষতা ও কাটিং-এজ টেকনোলজি  ব্যবহার করেন।

    অলিভা যোধপুর পার্কের  চিকিৎসক টিমের এমন প্রসিদ্ধ অভিজ্ঞতা রয়েছে যা হাজার হাজার উন্নত পদ্ধতির সাহায্যে লক্ষ লক্ষ জীবনকে সফলভাবে রুপান্তরিত করে। আমাদের ক্লায়েন্টদের সুরক্ষা এবং সন্তুষ্টিটিকে প্রাধান্য দেওয়ার প্রতিশ্রুতিই আমাদের সবচেয়ে বিশ্বস্ত ব্র্যান্ড হিসাবে প্রামাণ করতে সাহায্য করেছিল।

    আমাদের সেরা ট্র্যাক রেকর্ডটি বুঝিয়ে দেয় আমরা কেন সেরা:

    ৬0,000+ লেজার হেয়ার রিডাকশন পদ্ধতি সম্পন্ন করা হয়েছে

    • ২0,000+ পিআরপি চিকিৎসা সফলভাবে করা হয়েছে
    • ৭0,000+ পিম্পল চিকিৎসা সফলভাবে করা হয়েছে
    • ৪৫,000+ আকনে স্কার রিমুভাল চিকিৎসা সম্পন্ন করা হয়েছে
    • ৪৫,000+ ত্বক ফর্সা করার চিকিৎসা পদ্ধতি সম্পন্ন হয়েছে

      Want a callback?Please fill this form

      AWARDS AND RECOGNITIONS

      Client Reviews

      Read below what our esteemed clients have to say about us and what makes us the premier provider of skin and hair care services.

      প্রায়ই জিজ্ঞাসিত প্রশ্ন:

      • অলিভা স্কিন এবং হেয়ার ক্লিনিক, যোধপুর পার্কে, কোন কোন স্কিন ও হেয়ার চিকিৎসা পাওয়া যায় ?

        আমাদের ক্লিনিকের কয়েকটি জনপ্রিয় পদ্ধতি হ’ল:

        লেজার বডি হেয়ার রিডাকশন – মুখ, আন্ডারআর্মস, হাত, পা এবং শরীরের অন্যান্য সংবেদনশীল অংশে হেয়ার রিডাকশন এর  দীর্ঘস্থায়ী চিকিৎসা হয় । আপনি সারা শরীরের জন্যও এই পরিষেবাটিও পেতে পারেন।

        ব্রণর ক্ষতচিহ্নের জন্য উন্নত চিকিৎসা – অলিভা ব্রণ পরিচালনা ও ক্ষতচিহ্ন কমানো উভয়ের জন্যই পরিষেবা দেয় । আমাদের ক্ষতচিহ্ন কমানোর চিকিৎসার  মধ্যে লেজার স্কিন রিসার্ফেসিং, আরএফ মাইক্রো নিডলিং, সাবসিশন এবং টিসিএ ক্রস পিল অন্তর্ভুক্ত রয়েছে।

        স্কিন পিলিং চিকিৎসা – অলিভাতে, আমাদের চর্ম বিশেষজ্ঞরা ব্রণ নিয়ন্ত্রণের জন্য পিগমেন্টেশন ও ডার্ক সার্কেল কমাতে, ফটো-এজিং  এবং মেলাসমা চিকিৎসার জন্য, গ্লো বাড়ানো এবং ট্যান অপসারণ ও ত্বকের পুনর্জীবনের জন্য বিভিন্ন কেমিকাল পিল চিকিৎসা প্রদান করে।

        .ত্বকের যত্নের পরিষেবা – আমাদের ত্বকের যত্ন পরিষেবাগুলির মধ্যে রয়েছে লেজার টোনিং, বার্থমার্ক, স্ট্রেচ মার্ক্স্ রিডাকশন  ও ফ্রেকলস এর  চিকিৎসা।

        বয়স বৃদ্ধির সমস্যার সমাধান – আমাদের নন-সার্জিকাল চিকিৎসা যেমন আলগা ও  ঝুলে পড়া চামড়া, সূক্ষ্ম রেখা, ক্রওস ফিট, ভাঁজ পড়া, বানি  রেখা, কপাল রেখা, লাফ লাইন, ঘাড়ের ব্যান্ড এবং টিয়ার টফের মতো অকালবার্ধক্যেরর লক্ষণগুলি কমাতে সাহায্য করে। আমরা অ্যান্টি-রিঙ্কেল চিকিৎসা, ঠোঁট বৃদ্ধি, চিবুক বৃদ্ধি এবং মন্দির বৃদ্ধিতেও বিশেষজ্ঞ।

        অন্যান্য ত্বকের চিকিৎসা – অলিভা ট্যান হওয়া ত্বকের চিকিৎসা এবং পিগমেন্টেশন, উন্মুক্ত পোরস, ডার্ক স্পট, চিহ্ন এবং ডার্ক সার্কল কমানোর জন্য বিভিন্ন এস্থেটিক চিকিৎসাপদ্ধতিতে পারদর্শী । আমরা নিস্তেজতা, স্কিন ট্যাগ, ওয়ার্টস, মোলস এবং ট্যাটু কমানোর পরিষেবাগুলিও সরবরাহ করি।

        চুলের চিকিৎসা – অ্যালোপিয়া (চুল পড়া / পাতলা চুল পড়া) এবং অ্যান্ড্রোজেনেটিক অ্যালোপেসিয়া (প্যাটার্ন টাক পড়ে) এর মতো তীব্র ট্রাইকোলজি সম্পর্কিত উদ্বেগের জন্য অলিভা বিভিন্ন চুলের যত্ন সরবরাহ করে। আমরা হেয়ার রিগ্রোথ  পরিষেবাতেও বিশেষজ্ঞ।

      • আমি অলিভা স্কিন এন্ড হেয়ার ক্লিনিক, যোধপুর পার্কে কিভাবে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারি?

        আপনি আমাদের টোল ফ্রি নাম্বারে 1800-103-3893 কল একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন অথবা আপনি আমাদের ওয়েবসাইটে ‘কল ব্যাক অনুরোধ করুন’ বা উপরের ডানদিকের কোণে আমাদের বুক অ্যাপয়েন্টমেন্ট ট্যাবে ক্লিক করে আপনার বিবরণগুলিও আমাদের সাথে শেয়ার করতে পারেন।

      • যোধপুর পার্ক ক্লিনিকে কীভাবে পৌঁছাবেন?

        আপনি সেলিমপুর ল্যান্ডমার্ক অপটিওয়ার্ড বিল্ডিংয়ের উপরে প্রথম তলায় অলিভা স্কিন এবং হেয়ার ক্লিনিক, যোধপুর পার্কের সন্ধান করতে পারেন। কাছাকাছি স্থানগুলি থেকে, আপনি সাধারণ ট্র্যাফিক অবস্থায় ৩০ মিনিটের মধ্যে আমাদের মাল্টিস্পেশালিয়ালিটি ক্লিনিক, যোধপুর পার্ক শাখায় পৌঁছাতে পারেন। আমাদের ক্লিনিকটি খুঁজে বার করতে বা আমাদের নিকটবর্তী শাখায় পৌঁছানোর জন্য গুগল ম্যাপ ব্যবহার করতে যদি আপনার কোনও সাহায্য প্রয়োজন হয় তবে আমাদের নির্দ্বিধায় যোগাযোগ করুন। আমরা হরিদেবপুর, নাকতলা, সন্তোষপুর, বেহালা, বাঘাজাতিন কলোনী, টালিগঞ্জ, গরফা, নেতাজি নগর এবং যাদবপুরের মতো আশেপাশের অঞ্চল থেকে ক্লায়েন্টদের পরিষেবা দিয়ে থাকি।

      • অলিভাতে চিকিৎসা প্রক্রিয়া কীভাবে কাজ করে?

        • পদক্ষেপ ১: প্রক্রিয়াটি অলিভা ক্লিনিকে একটি অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণের সাথে শুরু হয়। আপনি যদি আমাদের ক্লিনিকে প্রথমবার আসেন তবে আপনার যোগাযোগের বিবরণ এবং চিকিৎসার ইতিহাস সহ একটি ফর্ম পূরণ করে রেজিস্টার করতে হবে।
        • পদক্ষেপ ২: এর পরে, আপনি আমাদের অভিজ্ঞ ত্বকের বিশেষজ্ঞদের সাথে সামনে বসে পরামর্শ নেবেন। তিনি প্রথমে আপনার ত্বক এবং চুলের ধরণ এবং বর্তমান চর্মরোগ সংক্রান্ত উদ্বেগের মূল্যায়ন করবেন, একটি রোগ নির্ণয় প্রদান করবেন এবং তারপরে একটি সামগ্রিক চিকিৎসারপরামর্শ দেবেন।

        পদক্ষেপ ৩: পরামর্শের পরে, পদ্ধতি সম্পর্কিত তথ্য এবং উপলব্ধ প্যাকেজগুলি আপনার সাথে আলোচনা করা হবে।

      • আমি ইনস্টল্টমেন্টে অর্থ প্রদান করতে পারি?

        হ্যাঁ, অলিভা ইনস্টল্টমেন্টে পরিশোধের বিকল্পটি দেয়। আপনি আমাদের ফিনান্স পার্টনার দ্বারা ঝামেলা মুক্ত ‘ইএমআয়ি’  সেট আপ বেছে নিতে পারেন।

        Subscribe to Newsletter

        Expert guide to flawless skin and nourished hair from our dermatologists!